অসুস্থ বাবাকে দেখা হলো না নুসরাতের

|

শিশু সন্তান কোলে নুসরত জাহান

বাউফল (পটুয়াখালী) করেসপনডেন্ট:

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নুসরাত জাহানের বাবা জাকির হোসেন তালুকদার। তাকে দেখতে ঢাকা থেকে বরিশাল যাচ্ছিলেন নুসরাত। কিন্তু বাবাকে দেখা হলো না তার। মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিয়েছে নুসরাতের প্রাণ।

পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে বাড়ি নুসরাত জাহানের। এ ঘটনায় নুসরাতের গ্রামের বাড়িতে চলছে স্বজনদের শোকের মাতম।

নুসরাতের স্বজনরা জানান, গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তার বাবা স্ট্রোক করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। অসুস্থ বাবাকে দেখতে বৃহস্পতিবার রাতে জাকির তালুকদারের একমাত্র মেয়ে নুসরাত, তার প্রকৌশলী স্বামী আমিনুল ইসলাম ও তিন বছরের ছেলে মুনতাসিরকে নিয়ে ঢাকা থেকে বাসে করে বরিশাল ফিরছিলেন। এ সময় তাদের বাসটি মাদারীপুরের শিবচরের সূর্যনগর এলাকায় এক্সপ্রেসওয়ে পৌঁছালে একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান নুসরাত জাহানসহ ওই বাসের চারজন যাত্রী। আহত হন নুসরাতের স্বামী আমিনুল ইসলাম, ছেলে মুনতাসীর অন্তত ২০ জন। আমিনুল ইসলাম ও তার ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। 

নিহত নুসরাতের স্বজন আশিক তালুকদার যমুনা নিউজকে বলেন, নুসরাত জাহান তার স্বামীর সাথে ঢাকায় থাকতেন। অসুস্থ বাবাকে দেখতে বাসে করে বরিশালে যাওয়ার পথে প্রাণ হারান তিনি। হাসপাতালে চিকিৎসাধীন নুসরতের বাবা ও দুর্ঘটনায় আহত স্বামী এখনও জানেন না তিনি আর বেঁচে নেই।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদারক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply