খালা ও দুই খালাতো ভাইকে হত্যার দায়ে সিরাজগঞ্জে যুবকের ফাঁসি

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের বেলকুচিতে সৎ খালা ও তার দুই ছেলেকে হত্যার দায়ে আইয়ুব আলী নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে আরও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (২৫ ফেব্রয়ারি) সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আইয়ুব আলী (২৯) উল্লাপাড়া উপজেলার নন্দিগাতি গ্রামের মৃত মোকছেদ মোল্লার ছেলে। তাকে সাজা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্টোনোগ্রাফার রাশিদুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর রাতে আইয়ুব আলী তার সৎ খালা রওশন আরার বাড়িতে যান। এক পর্যায়ে তিনি তার খালার কাছে টাকা ধার চান। তাকে টাকা না দিলে, তিনি গভীর রাতে তার খালার ঘরে চুরির চেষ্টা করেন। এ সময় তার খালা রওশন আরা ঘুমের মধ্যে নড়াচড়া করলে তিনি চুরির বিষয়টি টের পেয়ে গেছেন ভেবে তাকে প্রথমে পাথর দিয়ে আঘাত ও পরে গলাটিপে হত্যা করে। এরপর পাশের রুমে ঘুমিয়ে থাকা দুই খালাতো ভাই শিশু মাহিন এবং জিহাদকেও গলা টিপে হত্যা করে।

এ ঘটনার ৩ দিন পর তাদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের ভাই নুরুজ্জামান বাদী হয়ে বেলকুচি থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। জেলা গোয়েন্দা পুলিশ ও বেলকুচি থানা পুলিশ এ মামলার তদন্ত শুরু করে। তদন্তের সময় জেলা গোয়েন্দা পুলিশ আইয়ুবকে গ্রেফতার করলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মামলায় ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দিলেন।

আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply