পুলিশের কাছ থেকে দুই মাদক কারবারিকে ছিনিয়ে নিয়ে গেলেন যুবলীগ নেতা

|

অভিযুক্ত যুবলীগ নেতা

শরীয়তপুর করেসপনডেন্ট:

শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয়ন থেকে থানায় নেয়ার পথে পুলিশের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই আসামিকে ছিনিয়ে নিয়ে গেছেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সাগর মাদবর ও তার লোকজন। এ সময় ধস্তাধস্তিতে আহত হয়েছেন চার পুলিশ সদস্য।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমনী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে জাজিরা থানায় যুবলীগ নেতা সাগর মাদবরসহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১৫ থেকে ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন এএসআই বেলাল হোসেন।

আহত পুলিশ সদস্যরা হলেন জাজিরা থানার এএসআই বেলাল হোসেন, পুলিশ সদস্য জোহান, সবুজ খান ও ফারুক হোসেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জাজিরা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় গোপালপুর ইউনিয়নের সূর্যমনী বাজারের পাশের বালুর মাঠ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবরকে আটক করে জাজিরা থানার এএসআই বেলাল হোসেন, পুলিশ সদস্য জোহান, সবুজ, ফারুক। পরে আসামিদের সূর্যমনী বাজারে নিয়ে আসলে ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. সাগর মাদবর, তার সহযোগী রাজিব মাদবর, সবুজ মাদবর, আরিফ মাদবর, রশিদ আকন, রহিম মাদবর, সাথী আক্তারসহ ১৫ থেকে ২০জনের একটি দল পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালিয়ে দুই আসামিকে ছিনিয়ে নেয়।

এ সময় ফেসবুক লাইভে আসেন যুবলীগ নেতা সাগর মাদবর। তিনি জানান, থানার কিছু অসাধু পুলিশের কারণে তাদের বড় গোপালপুরের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। তাই তিনি লাইভে এসেছেন।

জাজিরা থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘটনার পর জাজিরা থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply