বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের জন্য সাকিব-তামিমদের শোক

|

ছবি: সংগৃহীত

বেইলি রোড অগ্নিকাণ্ডের ঘটনায় দেশজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। ‘গ্রিন কোজি কটেজ’ ভবনের ভয়াবহ সেই আগুনে লম্বা হয়েছে লাশের সারি। শোক নেমেছে দেশের ক্রীড়াঙ্গনেও। এই ঘটনায় নিহতদের জন্য শোক জানিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ একাধিক ক্রিকেটার।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিব আল হাসান একটি ছবি শেয়ার করে লিখেছেন, বেইলি রোডের ট্রাজেডিতে যারা প্রাণ হারিয়েছেন তারা ও তাদের পরিবারের জন্য আমি শোকাহত এবং দোয়া করছি।

অগ্নিকাণ্ডের ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে, সেই প্রতিরোধমূলক ব্যবস্থা নেয়ার বার্তা দিয়েছেন তামিম। নিজের ফেসবুক পেজে লিখেছেন, বেইলি রোডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমাদের পরিবর্তন হওয়া উচিৎ। নয়তো কখনো পরিবর্তন হবে না!

মুশফিক সবাইকে জুম্মা মোবারক জানিয়ে লিখেছেন, আসুন আমরা নিহতদের বিদেহী আত্মার জন্য দোয়া করি, যারা গতকাল দুর্ভাগ্যজনকভাবে অগ্নিকাণ্ডের সময় প্রাণ হারিয়েছিলেন। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুক।

টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলী রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দুর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ঙ্কর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

পেসার তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোড ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। বিদেহী আত্মার প্রতি আমার প্রার্থনা। আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এ ছাড়া উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমও শোক জানিয়েছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply