স্ত্রী মারা যাবার পর কন্যাই ছিল সব, এবার চলে গেলো সেই বুকের মানিকও

|

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে নিহত বুয়েট শিক্ষার্থী লামিসার গ্রামের বাড়ি ফরিদপুর শহরের ঝিলটুলীতে বইছে শোকের মাতম। লামিসা বুয়েটের মেকানিক্যাল ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত ছিলেন। ভিকারুন্নেসা থেকে এসএসসি ও হলিক্রস থেকে এইচএসসি পাশ করেন লামিসা। দুই বোনের মধ্যে লামিসা বড়। ছোট বোন রাইসা এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।

লামিসার বাবা নাসিরুল ইসলাম শামীম। তিনি এডিশনাল ডিআইজি হিসেবে হেডকোয়ার্টারে কর্মরত। লামিসার মা আফরিনা মাহমুদ মিতু ২০১৮ সালে মারা যান। ঢাকার অফিসার্স কোয়ার্টারে দুই মেয়েকে নিয়ে বসবাস করতেন নাসিরুল ইসলাম।

স্ত্রীকে হারিয়ে দুই সন্তানকে নিয়েই নাসিরুলের ছিল পুরো পৃথিবী। সন্তানদের কথা চিন্তা করে আর বিয়েও করেননি। তবে, গতরাত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর বেইলি রোডের ৭ তলা একটি ভবনের অগ্নিকাণ্ডে প্রিয় সন্তান লামিসাকে হারিয়ে দিশেহারা ডিআইজি নাসির। তার মৃত্যুশোকে অনেকটা নিথর হয়ে পড়েছেন তিনি।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে, বই মেলা থেকে বান্ধবীদের সাথে কাচ্চি খেতে গিয়েছিল লামিসা। অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে লামিসা তার বাবাকে ফোনে জানিয়েছিল। এরপর থেকে তার মোবাইল বন্ধ। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply