টি-টোয়েন্টি সিরিজ: কাউন্টারে মিলছিল না টিকিট, যমুনার ক্যামেরা দেখে বিক্রি শুরু!

|

টিকিট না দেয়ার বিষয়ে জানতে চাওয়ায় হাসছেন দায়িত্বরত এই ব্যক্তি, পাশের ব্যাগেই রয়েছে টিকিটের বান্ডিল

আর মাত্র কয়েক ঘণ্টা পর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সবেমাত্র বিপিএল শেষ হয়েছে। এর মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে টাইগাররা। এতে চায়ের দেশে উৎসবেও কিছুটা ভাটা পড়েছে। এই সিরিজ ঘিরে স্থানীয় ক্রিকেটপ্রেমিদের উচ্ছ্বাস কিছুটা রয়েছে। এর প্রভাব দেখা গেছে টিকিট কাউন্টারে। অন্যান্য সিরিজের তুলনায় সোমবার দুপুর পর্যন্ত টিকিট নিতে মানুষের ভিড় খুব একটা চোখে পড়েনি। যদিও টাইগার সমর্থকরা বলছেন, বিসিবির প্রচারণায় ঘাটতি থাকায় অনেকেই আজকের ম্যাচের খবর জানেন না।

তবে এর মধ্যেই টিকিটের কৃত্রিম সঙ্কট তৈরির অভিযোগ উঠেছে। যারা টিকিট নিতে গেছেন তাদের অভিযোগ- কাউন্টারে টিকিট দেয়া হচ্ছে না। টিকিট কাউন্টার বন্ধ রাখা হয়েছে এবং শেষ হয়ে যাওয়ার কথাও বলা হচ্ছে। তবে যমুনা টেলিভিশনের উপস্থিতির পর টিকিট বিক্রি স্বাভাবিক হয়ে যায়। দর্শকদের দেয়াও হচ্ছে টিকিট।

এ বিষয়ে এক ক্রিকেট ভক্ত বলেন, অনেক্ষণ থেকে কাউন্টারে টিকিটের জন্য দাঁড়িয়ে ছিলাম; কিন্তু পাচ্ছিলাম না। ভেতরে থেকে বলছিল টিকিট নেই। আপনি (যমুনার প্রতিবেদক) যখন আসলেন তখন টিকিট পেয়েছি। তিনি আরও অভিযোগ করেন, কাউন্টারে টিকিট বিক্রি না করে ম্যাচের আগে এসব বেশি দামে বাইরে বিক্রি করা হয়। কালোবাজারিরা টিকিটের সঙ্কট তৈরি করে ২০০ টাকার টিকিট ৮০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত বিক্রি করে।

দর্শকদের টিকিট নেই বলা হলেও ভিন্ন চিত্রের দেখা মেলে কাউন্টারের ভেতরে। যমুনা টেলিভিশনের প্রতিবেদক দুপুর সোয়া একটার পর কাউন্টারের ভেতরে প্রবেশ করে দেখতে পান, বান্ডিল বান্ডিল টিকিট টেবিলে রাখা আছে। টিকিটপ্রত্যাশীরা সঙ্কট বললেও ভেতরে শত শত টিকিট রয়েছে।

এ সময় দর্শকদের টিকিট দেয়া হচ্ছে না এমন অভিযোগের বিষয়ে দায়িত্বরত একজনকে প্রশ্ন করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। উল্টো ক্যামেরার সামনে হাসতে থাকেন।

কাউন্টারে দায়িত্বে থাকা আরেকজনের কাছে জানতে চাইলে তিনি বলেন, কাউন্টার খোলাই আছে। টিকিট তো দিচ্ছি। নেই বলা হয়নি একবারও।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply