রংপুরে ল্যাট্রিনের স্লাব বসাতে গিয়ে মাটি চাপায় নিহত ১

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরের পীরগাছায় ল্যাট্রিনের স্লাব বসাতে গিয়ে মাটিচাপা পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২ জন। সোমবার (৪ মার্চ) বেলা ৩টায় উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানা হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম (৩২) তাম্বুলপুর ইউনিয়নের পালপাড়ার নজরুল ইসলামের ছেলে। আহত দুই শ্রমিক হলেন, একই এলাকার গোপাল চন্দ্রের ছেলে জয়ন্ত কুমার (৪০) ও শাহাবুদ্দিনের ছেলে মিলন মিয়া (৩৫)। তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার জানান, উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানা হাট এলাকায় সাইদুল ইসলাম নামের এক ব্যাক্তির গোডাউন কাম বাড়ির ল্যাট্রিনের কূপের জন্য মাটির তৈরি ১১০টি স্লাব বসানোর চুক্তি নেয় কয়েকজন শ্রমিক। সোমবার সকাল থেকে তারা কাজ শুরু করে। দুপুর ২টার মধ্যে ৫২টি স্লাব বসানো হয়। এর পরপরই মাটি ধসা শুরু হলে মাটিচাপায় নিচে পড়ে যায় তিন শ্রমিক। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিস তিনজনকে উদ্ধার করে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পীরগাছা ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক বাদশা আলম মাসুদ জানান, ল্যাট্রিনের কূপের স্লাব বসাতে গিয়েই এই ঘটনা ঘটেছে। ল্যাট্রিনের আশেপাশের মাটি খুব নরম ছিল। সেকারণে মাটি ধসের ঘটনা ঘটেছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply