গাইবান্ধার ধাপেরহাট ইউপি নির্বাচনে জাল ভোট দিয়ে গিয়ে ৩ যুবক আটক

|

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৬ নম্বর ধাপেরহাট  ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে তিন যুবক। 

শনিবার (৯ মার্চ) দুপুরে উপজেলার মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে সজল মিয়া(১৭), একই এলাকার ওসমান আলীর ছেলে জনি মিয়া(১৭) ও আমিরুল ইসলাম (১৮)।

মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার ডা. আব্দুল্লাহেল কাফী জানান, ভোটগ্রহণ চলাকালে বিকেল তিনটার দিকে কেন্দ্রে আসেন তিন যুবক। এ সময় তারা ভোটার দাবি করে ভোট দেয়ার চেষ্টা করেন। তাদের কথাবার্তায় সন্দেহ হলে আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই তিন যুবক মোটরসাইকেল প্রতীকে ভোট দেয়ার জন্য কেন্দ্রে আসার কথা স্বীকার করেছে।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, আটক ওই তিন যুবক ভোটকেন্দ্রে এসে জাল ভোট দেওয়ার চেষ্টা করে। ভোটগ্রহণ শেষ হলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ২০২২ সালের ৩১ জানুয়ারি ধাপেরহাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রতিকের প্রার্থী শফিকুল কবির মিন্টু চেয়ারম্যান নির্বাচন হন। কিন্তু গেল বছরের ১৫ জুলাই অসুস্থতার কারণে চেয়ারম্যান  শফিকুল কবির মিন্টুর মৃত্যুতে এ পদটি শুন্য হয়। আজ এই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply