সন্তান বিক্রি করে ৯৯৯’এ কল দিয়ে ফেরত চাইলেন মা

|

সন্তান বিক্রি করে অনুশোচনা করে জরুরী সেবা ৯৯৯ নম্বরে এক মায়ের ফোন। বলেন, ‘আমি একটা ভুল কইরা ফালাইছি। তিন দিন আগে আমার এক মেয়ে সন্তানের জন্ম হয়। আমার স্বামী নাই। তারে মানুষ করতে পারমু না ভাইব্বা পঞ্চাশ হাজার টাকায় বিক্রি কইরা দিছি। আমার মেয়েরে আমি ফিরত চাই। দয়া কইরা উদ্ধারের ব্যবস্থা করেন। আমার মা-বাবা কোনো আত্মীয় নাই। আমি এতিম।’

৯৯৯ এ কল দিয়ে ওই মা আরও জানান, আগের ঘরের ছয় বছর বয়সী আরও একটি মেয়ে সন্তান রয়েছে তার। প্রথম সন্তানকে মেনে না নেয়ায় গত ৩ মাস আগে দ্বিতীয় স্বামীর সাথে বিচ্ছেদও হয় তার। কলে তিনি টাকা ফিরিয়ে দিয়ে তার সন্তানকে ফিরিয়ে আনার আকুতিও করেন।

শনিবার (৯ মার্চ) দুপুরে গাজীপুরের কোনাবাড়ি থেকে একজন নারী কলার জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে কান্নায় ভেঙ্গে পড়ে এসব কথা বলেন। পরে বিষয়টি জরুরি ভিত্তিতে কোনাবাড়ি থানায় জানানো হয়। দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্যও জোর দেয়া হয়।

পরবর্তীতে, কোনাবাড়ি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পরে ওই মা যার মাধ্যমে সন্তান বিক্রি করেছিলেন তার প্রতিবেশীদের কাছ থেকে ক্রেতার ঠিকানা সংগ্রহ করেন। পরে গাজীপুরের নামাপাড়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে মায়ের কাছে বুঝিয়ে দেয়া হয়। উদ্ধারের পর কোনাবাড়ি থানার এসআই কামরুজ্জামান ৯৯৯ কে বিষয়টি নিশ্চিত করেন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply