সাংবাদিক মামুনের কন্যার মর্মান্তিক মৃত্যুতে বিসিবি-বাফুফের শোক প্রকাশ

|

বাবার সাথে সাদিকাহ রশিদ মুসকান।

ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার মামুনুর রশিদের দেড় বছরের কন্যা সন্তান সাদিকাহ রশিদ মুসকান নোয়াখালীতে নিজ গ্রামে পানিতে ডুবে মারা গেছে। বুধবার (১৩ মার্চ) ইফতারের আগ মুহূর্তে সন্ধ্যা ৬টার দিকে পুকুরে পড়ে গিয়ে মৃত্যু হয় মুসকানের। এ সময় সাংবাদিক মামুন পেশাগত দায়িত্ব পালনে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ কাভার করতে চট্টগ্রামে অবস্থান করছিলেন।

মামুনের কন্যার মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিসিবির মিডিয়া বিভাগ জানায়, ডিবিসি টেলিভিশনের ক্রীড়া প্রতিবেদক মামুনুর রশিদের একমাত্র কন্যা সাদিকাহ রশিদ মুসকানের মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। মুসকানের আত্মার শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা। মামুনুর রশিদ ও তার শোকাহত পরিবারকে যেন আল্লাহ তায়ালা এই কঠিন সময়ে ধৈর্য ধারণ করার শক্তি প্রদান করেন।

বাফুফে জানায়, মামুনুর রশীদের কন্যার মৃত্যুতে বাফুফের সভাপতি কাজী মো. সালাহউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতিগণ, নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ, সাধারণ সম্পাদক, সকল স্ট্যান্ডিং কমিটি, বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীগণ আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসিনুর রহমান জানান, মামুন ও তিনিসহ ক্রীড়া সাংবাদিকরা বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের প্রথম ম্যাচটি কাভার করছিলেন। ম্যাচ কাভার নিয়ে দিনের শুরুতে তার সাথে মামুনের আলাপও হয়। এর মধ্যে সন্ধ্যার দিকে মার্মান্তিক এ মৃত্যুর সংবাদ আসে। এ সময় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রেসবক্সে শোকের ছায়া নেমে আসে। সৃষ্টি হয় পিনপতন নীরবতা। সহকর্মী মামুনকে স্বান্তনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছিলেন না তারা। এরপর মামুন নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply