প্রেমিকের সাথে নববধূ উধাও, শ্বশুরবাড়িতেই স্বামীর আত্মহত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

প্রেমিকের সঙ্গে নববধূ চলে যাওয়ায় শ্বশুরবাড়িতেই বিষপানে আত্মহত্যা করেছেন এক যুবক। তার নাম ইবাদ খান। ঘটনাটি ঘটেছে চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড এলাকায়।

বুধবার (১৩ মার্চ) বাদ আসর ময়নাতদন্ত শেষে জানাজা শেষে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় নববধূর উপযুক্ত বিচার চেয়েছেন ইবাদ খানের পরিবার, বন্ধু, স্বজন ও এলাকাবাসী।

জানা যায়, গত ৮ মার্চ সদর উপজেলার ৫ নম্বর রামপুর ইউনিয়নের আলগী পাঁচগাঁও এলাকার খান বাড়ির খোরশেদ আলম খানের একমাত্র ছেলে ইবাদের সঙ্গে পারিবারিকভাবে কোড়ালিয়া এলাকার এক তরুণীর বিয়ে হয়। বাসর ঘরে স্বামী ইবাদকে কাছে যেতে দেননি নববধূ। যা পরদিন সকালেই তার মাকে জানান ওই যুবক। সব ঠিক হয়ে যাবে বলে ইবাদকে ধৈর্য ধরে থাকতে বলেন তার মা। কিন্তু একই ঘটনা ঘটে পরবর্তী দিনগুলোতেও। সোমবার নববধূর স্বামীর বাড়িতে আসার কথা থাকলেও তিনি অসুস্থতার দাবি করে পরদিন মঙ্গলবার আসবে বলে জানান। কিন্তু সোমবার রাতেই তিনি একটি চিঠি লিখে তার প্রেমিকের কাছে চলে যান।

এ খবর পেয়ে ইবাদ মঙ্গলবার তার শ্বশুরবাড়িতে গিয়ে লোকজনকে বিষয়টি অবগত করেন। ওইদিন বিকেলেই তার বাবা খোরশেদ আলম খান ও মা সুলতানা বেগমও সেখানে যান। পরে বেয়াইকে থানায় অভিযোগ করতে বলেন। এ সময় জামাই অন্য কক্ষে ছিলেন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে হঠাৎ কিছু চেঁচামেচির শব্দ শুনতে গিয়ে স্বজনরা দেখেন ইবাদ বিষ খেয়ে ছটফট করছেন। এরপর হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম গণমাধ্যমকে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে। নববধূর সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply