নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় এনজিও কর্মকর্তার মৃত্যু

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নওগাঁ:

ছোট বোনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় আব্দুল মান্নান নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার (১৫ মার্চ) সকালে মহাদেবপুর-নিয়ামতপুর সড়কে বাগডোব এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হয়েছেন তার ছোট বোন ইতি খাতুন। তাকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

মান্নানের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার জিনপুর গ্রামে। তার বাবার নাম ইদ্রিস আলী। তিনি এসএসএস নামে একটি বেসরকারি সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে যশোরে কর্মরত ছিলেন।

নিহতের বন্ধু সেলিম রেজা জানান, আব্দুল মান্নান বৃহস্পতিবার বাড়িতে এসেছিলেন। শুক্রবার সকালে ছোট বোন ইতি খাতুনকে শিক্ষক নিবন্ধন পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে মোটরসাইকেলে করে নওগাঁ শহরে যাচ্ছিলেন। পথে বাগডোব দিলজাওনের মোড়ে দ্রুতগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মান্নান। আর আহত ইতি খাতুনকে উদ্ধার করে হাসপাতালে নেন স্থানীয়রা। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ আব্দুল মান্নানের মরদেহ হেফাজতে নেয়। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

মহাদেবপুর থানার ওসি রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকচাপায় প্রাণহানির ঘটনায় নিহত আব্দুল মান্নানের স্বজনরা  থানায় মামলা দায়ের করবে বলে জানিয়েছে। ট্রাক চালক চালক ও সহযোগী পলাতক রয়েছে। তাদেরকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply