সিরিজ নির্ধারণী ম্যাচে জাকের আলীর খেলার সম্ভাবনা কতটুকু

|

ছবি: সংগৃহীত

সুসময় হয়তো এমনই হয়। ব্যাট হাতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দারুণ সময় কাটানোর পর হঠাৎ করে আলিস আল ইসলামের ইনজুরিতে টি-টোয়েন্টি দলে ডাক পান। অভিষেকেই দারুণ ইনিংস খেলে মন জয় করেন সবার। বলছি জাকের আলী অনিকের কথা। মুগ্ধতা এতটাই ছড়িয়েছে লিটন দাসের অফ ফর্মের কারণে দল থেকে বাদ পড়ায় ওয়ানডেতেও অনিককে স্কোয়াডে ডেকেছেন নির্বাচাক প‍্যানেল।

তবে বাস্তবতা কি? জাকেরের শেষ ম‍্যাচের একাদশে সুযোগ পাবার সম্ভাবনা কতটুকু? রোববার দলের অনুশীলন দেখে বোঝার চেষ্টা করি সেটাই। ওয়ার্ম আপ শেষে প‍্যাড পরে ব‍্যাট হাতে জাকের যোগা চলে আসেন নেটে। কিন্তু সব নেটই তখন ব‍্যস্তু। সৌম‍্য, বিজয়, মুশফিক আর তানজিদ তামিম করছেন ব‍্যাটিং। তাইতো কিছুক্ষণ অপেক্ষা করলেন জাকের। নেটের সমনে করেছেন স‍্যাডো ব‍্যাটিং।

তবে অপেক্ষা দীর্ঘায়িত হলো। সুযোগ না পেয়ে ড্রসিং রুমে গিয়ে ব‍্যাট-প‍্যাড রেখে ফিল্ডিং অনুশীলন করেন জাকের। যদিও এরপর ব‍্যাটিং করেছেন তিনি। কিন্তু সেটা তাইজুল ইসলাম আর নেট বোলারদের নিয়ে। তার সেশনে ছিলেন না হেড কোচ কিংবা ব‍্যাটিং কোচের কেউই। তৃতীয় ওয়ানডের আগের দিন অনুশীলনের চিত্র দেখে মনে হচ্ছে তৃতীয় ওয়ানডেতে মূল একাদাশের পরিকল্পনায় আপাতত নেই সিলেটের এই ক্রিকেটার। যদি না কেউ ইনজুরিতে পড়েন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply