ইফতার কিনতে গিয়ে নছিমনের ধাক্কা: চালকসহ চিকিৎসাধীন ৩ জনের মৃত্যু

|

গাইবান্ধা করেসপনডেন্ট:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ইফতার কিনতে গিয়ে নছিমনের ধাক্কায় আহতদের মধ্যে অটোচালকসহ তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত ৪টার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন এবং শুক্রবার (২২ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মজিবুর রহমান ছেলে অটোচালক আশরাফুল ইসলাম, একই গ্রামের বুধা শেখের ছেলের সবুজ মিয়া এবং মজিবুর রহমান ছেলে মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া। এ ঘটনায় বেলাল মিয়া (৪৫) ও আমিরুল ইসলাম (৩৩) নামে দুইজন বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার স্থানীয় মসজিদে ইফতারের আয়োজন করার কথা ছিল। সেজন্য বৃহস্পতিবার রাত ৮টার দিকে ইফতার সামগ্রী কিনতে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে তারা নাকাইহাট যাচ্ছিলেন। পথিমধ্যে অটোরকশাটি গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-নাকাইহাট সড়কের বটতলা এলাকায় একটি নছিমনকে অতিক্রম করতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অটোরিকশা ও নছিমনটি পাশের খাদে পড়ে যায়। এতে অন্তত পাঁচজন আহত হযন। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে এদের মধ্যে চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, দুর্ঘটনায় আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply