নিখোঁজের ৪ দিন পর সেপটিক ট্যাংকে শিক্ষার্থীর মরদেহ, আটক ২

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের ৪ দিন পর সেপটিক ট্যাংকের ভেতর থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) সন্ধ্যায় সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পুর্ব পাড়ায় নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে তার মরদেহটি করা হয়। নিহত উজ্জ্বল উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পুর্ব পাড়ার অসর আলীর ছেলে। সে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউট এর নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

আটকরা হলেন, আবু সাইদ ও সাদ্দাম। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, গত বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় বাড়ি থেকে কয়েকজন বন্ধু ডেকে নেয়ার পর থেকেই নিখোঁজ উজ্জ্বল। পরে সেদিন রাতেই পরিবারের লোকজন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তবে কোনো খোজ পাওয়া যায়নি উজ্জলের। রোববার দুপুর থেকে তার বাড়ির আঙ্গিনায় তার স্বজনরা কাজ করার সময় পাশে থাকা সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ গন্ধ বের হতে থাকে। পরে ট্যাংকের মুখ খুলে উজ্জলের মরদেহ দেখতে পায় তার পরিবারের লোকজন। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন বলেন, গত ২৭ মার্চ একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। নিহতের স্বজনদের কাছে মুক্তিপণ চেয়ে কলও দেয়া হয়। নম্বর ট্র্যাকিং এর কাজ চলছিল। তবে নম্বরটি বন্ধ ছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুরে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply