মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

|

মেহেরপুর করেসপনডেন্ট :

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল নামক স্থানে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন অনার্স ৪র্থ বর্ষের ছাত্র হাসান আলী (২১)। সে সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। অপর একজনের নাম ও ঠিকানা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ট্রাক চালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। সে মাগুরা জেলার শালীকা গ্রামের কাশেম আলীর ছেলে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে আসছিল। এসময় সিমেন্ট বোঝাই একটি ট্রাকও মেহেরপুরের দিকে আসছিলো। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দুটি দল ঘটনাস্থালে আসে। সেখান থেকে ট্রাক চালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। মরদেহের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply