ঈদের কেনাকাটা শেষে ফিরছিলেন, ছেলের সামনেই বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

|

পবিত্র ঈদুল ফিতরের বাকি মাত্র আর কয়েকদিন। চারিদিকে ছড়িয়ে রয়েছে আনন্দের আমেজ। তবে এরইমধ্যে ভারতে ঘটে গেছে এক হৃদয় বিদারক ঘটনা। কেনাকাটা শেষে বাড়ি ফিরছিলেন বাবা-ছেলে। কিন্তু পথে শিশু সন্তানের সামনেই কুপিয়ে হত্যা করা হয়েছে বাবাকে।

বিভিন্ন গণমাধ্যমের বরাতে জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের নদীয়ার নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের ঘুর্নি এলাকায়। ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন বাবা জাহিদুল শেখ। তিনি তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সাগিরা বিবির স্বামী।

জানা গেছে, বুধবার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে হরনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সাগিরা বিবি এবং তার স্বামী জাহিদুল শেখ তার পরিবার এবং কয়েকজন প্রতিবেশীকে নিয়ে ঈদের কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন। ঘূর্ণি গ্রামে পৌঁছাতেই হঠাৎ তাদের লক্ষ্য করে শুরু হয় বোমাবাজি। তারা সামনে কিছুটা এগিয়ে যেতে গিয়ে দেখেন, একটি খেজুর গাছের গুড়ি রাস্তায় ফেলা রয়েছে।

এরপরই আচমকা অন্তত ১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে পঞ্চায়েত সদস্য সাগিরা বিবি অস্ত্রের কোপে গুরুতর আহত হন। এছাড়া আক্রান্ত হন তার আট বছরের ছেলে ও তার স্বামী জাহিদুল শেখ। তাদের রক্তাক্ত অবস্থায় নাকাশিপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জাহিদুলকে মৃত বলে ঘোষণা করে। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্তদের অভিযোগ, কংগ্রেস এবং সিপিএম আশ্রিত দুষ্কৃতীকারীরা এই হামলা চালিয়েছে। তবে ঘটনার দায় অস্বীকার করেছে অভিযুক্ত দুই দল।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া পুলিশ বাহিনী। পরিবারের সঙ্গে কথা বলে দুর্বৃত্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনা এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply