ফেনীতে বালুভর্তি ট্রাকে ট্রেনের ধাক্কা: ২ জন নয় মৃতের সংখ্যা ৬ জন

|

ফেনী করেসপনডেন্ট :

ফেনীর ফাজিলপুরে রেললাইনে লেভেল ক্রসিংয়ে গেইটম্যান না থাকায় দুর্ঘটনায় মৃতের সংখ্যা মূলত ৬ জন। প্রথমে গণমাধ্যমকে মৃতের সংখ্যা ২ জনের কথা জানানো হলেও শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় আরও ৪ জনের মৃত্যুর খবর জানায় পুলিশ। এরমধ্যে একজন ট্রাক চালক বাকিরা ছিল ট্রেনের যাত্রী।

পুলিশ জানায়, দুর্ঘটনার সাথে সাথে যে যার মতো করে মরদেহ নিয়ে যাওয়ার কারণে এমন তথ্য বিভ্রাট হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান। নিহতরা হলেন, মো. আশিক, আবুল খায়ের, চালক মিজান , রিপাত , সাজ্জাদ ও দ্বিন মোহাম্মদ।

উল্লেখ্য, সকাল সাড়ে ৮টার দিকে ছাগলনাইয়ার রেললাইনে লেভেল ক্রসিংয়ে গেইটম্যান না থাকায় একটি বালুভর্তি ট্রাক রেললাইনে উঠে যাওয়ায় চট্টগ্রামগামী ‘চট্টগ্রাম মেইল’ ট্রেন ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে মারা যায় ৬ জন। ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল ইসলাম পলাতক রয়েছেন।

চিওড়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাততলা গ্রামের ১১ জন কিশোর ও যুবক হাসানপুর স্টেশন থেকে ট্রেনে উঠে চট্টগ্রাম যাচ্ছিল ঈদ মার্কেট করার জন্য। ফাজিলপুর রেলক্রসিং এলাকায় গেলে বালুভর্তি ট্রাকের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। ট্রেনে উঠার আগে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও আপলোদ করেছিল।

চট্টগ্রাম রেলওয়ে জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো. হাসান চৌধুরী জানান, দুর্ঘটনার কারণটি আমরা খতিয়ে দেখা হচ্ছে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply