ব্রাইটন ম্যারাথনে বাংলাদেশের পতাকা তুলে ধরলেন আল আমিন

|

লন্ডনের উপকণ্ঠে যুক্তরাজ্যের সবচেয়ে জনপ্রিয় রেস- ব্রাইটন ম্যারাথন। বিশ্ব এই আসরে অংশ নিয়েছেন বাংলাদেশের মো. আল আমিন মিয়া। ঘণ্টায় প্রায় ৩৪ কিলোমিটার গতির বাতাসের বিপরীতে এবং কঠিন উঁচু-নীচু রানিং ট্রেক মারিয়ে ৪২ দশমিক ১৯৬ কিলোমিটারের ম্যারাথন সম্পন্ন করেছেন তিনি। হাজার মাইল দূরে তুলে ধরেছেন লাল-সবুজের পতাকা।

ব্রাইটন ম্যারাথনে অংশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আল আমিন। বলেন, এই প্রতিযোগিতাকে দারুণ উপভোগ করেছেন। ব্রাইটন ম্যারাথানে অংশ নিতে আল আমিনকে স্পন্সর করেছে মাইন্ডট্রি, ব্রুভানা গ্রুপ, এড্রয়েট সুইমিং লিমিটেড ও সিআরইউ। আর মিডিয়া পার্টনার ছিল যমুনা টেলিভিশন। আল আমিন এসব প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

ম্যারাথন শেষে আল আমিন

এর আগে, মেরিন ড্রাইভ আল্ট্রা ৫০ কিলোমিটার, বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন (২০২৪), টাটা মুম্বাই ম্যারাথন (২০২৩), ভার্চুয়াল টিসিএস নিউইয়র্ক সিটি ম্যারাথন (২০২৩), সেইলর চট্টগ্রাম ২৫ কিলোমিটার রান (২০২৩), যশোর হাফ ম্যারাথন (২০২৩), ব্রাহ্মণবাড়িয়া হাফ ম্যারাথন (২০২৩), বিমান হাফ ম্যারাথন (২০২৩), খুলনা হাফ ম্যারাথন (২০২৩), বেঙ্গালুরু, লাদাখ হাফ ম্যারাথনসহ অনেক ইভেন্টে আল আমিন বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply