বিপিএলের সেই ভাইরাল ‘হোয়াট হ্যাপেনিং’ যেন বাঁচিয়ে রেখেছে পাকিস্তান

|

২০২৩ বিপিএলে শিরোপা জেতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেট স্ট্রাইকার্সকে হারিয়ে দলের সবাই যখন উল্লাসে ব্যস্ত তখনই বাংলাদেশি এক সাংবাদিক প্রশ্ন করেন কুমিল্লার দুই বিদেশি ক্রিকেটারকে। সেই প্রশ্নটি বছর ঘুরে পুনরাবৃত্তি হয়েছে পাকিস্তানে। সর্বশেষ পাকিস্তানি ক্রিকেটারদের ক্যাম্পেও সেটি জুগিয়েছে হাসির খোরাক।

সেই ম্যাচ শেষে মঈন আলী ও আন্দ্রে রাসেলকে সাংবাদিক প্রশ্ন করেছিলেন এই বলে- ফাইনাল ম্যাচ, ইউর পারফর্ম, হোয়াট হ্যাপেনিং। তার প্রশ্ন বুঝতে পারেনি দুজনই। আন্দ্রে রাসেল উল্টো জিজ্ঞাসা করেছিলেন, এটার মানে কী?

শনিবার (৬ এপ্রিল) পাকিস্তানি ক্রিকেটার ইফতেখার আহমেদ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন। ৫৩ সেকেন্ডের সেই ভিডিওতে ৮ সেকেন্ডের মাথায় শোনা যায় সেই একই কথা। ফাইনাল ম্যাচ, ইওর পারফর্ম, হোয়াট হ্যাপেনিং।

এরপরেই অট্টহাসিতে ফেটে পড়ে ক্যাম্পে থাকা পাকিস্তানি ক্রিকেটাররা। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ২৯ ক্রিকেটার নিয়ে অ্যাবোটাবাদের সামরিক একাডেমিতে একটি ফিটনেস ক্যাম্প আয়োজন করেছে পিসিবি।

উল্লেখ্য, এর আগে পিএসএলের ফাইনাল ম্যাচে মুলতান সুলতানকে হারিয়ে উদযাপনে সেই একই প্রশ্ন ‘হোয়াট হ্যাপেনিং’ নিয়ে ঠাট্টা করেছিলেন ইসলামাবাদ ইউনাইটেডের ম্যাথু ফোর্ড। পাকিস্তান ক্রিকেটে এই সংলাপটি যেন ফিরে আসছে বারবার।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply