ঈদের শুভেচ্ছা জানালেন ক্রিস্টিয়ানো রোনালদো

|

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খুশি আর আনন্দে মেতেছে বিশ্ব। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সারা বাংলাদেশ জুড়ে উদযাপিত হবে ঈদ। এর একদিন আগেই ঈদ উদযাপিত হয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। এ উপলক্ষে একে অপরকে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন। এর ছোঁয়া লেগেছে ক্রীড়াঙ্গনেও। ঈদ উপলক্ষকে ঘিরে শুভেচ্ছা জানিয়েছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

বুধবার (১০ এপ্রিল) রাতে নিজের সামাজিক সামাজিক যোগাযোগমাধ্যমের সবগুলো অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন রোনালদো। নিজের একটি হাসিমাখা ছবি আপলোড করেন সিআর সেভেন। সেখানে তিনি লিখেছেন, ঈদ মুবারক! বিশেষ এই দিনে সব সব ধরনের আনন্দ, খুশি এবং শান্তি কামনা করছি।

এক্স-হ্যান্ডেলে (সাবেক টুইটার) রোনালদোর ঈদ শুভেচ্ছা।

রোনালদোর মতোই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রেঞ্চ তারকা ফুটবলার করিম বেনজেমা। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে তিনিও একটি ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। ভিডিওতে ভক্তদের উদ্দেশে তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম। ঈদ মুবারক। আল্লাহ তাআলা আমাদের ও আপনার নেক আমল তথা ভাল কাজগুলো কবুল করুন।

উল্লেখ্য, ঈদ উপলক্ষে ক্রীড়াবিদরা ছাড়াও বিভিন্ন ক্রীড়াভিত্তিক ক্লাব ও সংগঠনও ঈদ শুভেচ্ছার বার্তা পাঠিয়েছেন ভক্তদের জন্য।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply