সদরঘাটে দুর্ঘটনা: গ্রেফতার পাঁচজন তিন দিনের রিমান্ডে

|

ঈদের দিন সদরঘাটে এমভি তাসরিফ-৪-কে এমভি ফারহান-৬ ধাক্কা দিলে রশি ছিঁড়ে একই পরিবারের তিন জনসহ ৫ জন নিহত হন।

রাজধানীর সদরঘাটে এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের রশি ছিঁড়ে পাঁচ যাত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১২ এপ্রিল) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন, এমভি ফারহান-৬ এর প্রথম শ্রেণির মাস্টার আবদুর রউফ, দ্বিতীয় শ্রেণির মাস্টার মোহাম্মদ সেলিম হাওলাদার, লঞ্চের পরিচালক শাহরুখ খান (৭০), এমভি তাসরিফ-৪ এর প্রথম শ্রেণির মাস্টার মিজানুর রহমান ও দ্বিতীয় শ্রেণির মাস্টার মো. মনিরুজ্জামান।

জানা যায়, আদালতে গ্রেফতার পাঁচ আসামির প্রত্যেককে সাতদিন করে রিমান্ডের আবেদন জানানো হয়। আসামিদের পক্ষের আইনজীবীরা জামিন আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গতকাল বৃহস্পতিবার দুপুরে সদরঘাটে রশি ছিঁড়ে লঞ্চের ধাক্কায় একই পরিবারের তিন জনসহ ৫ জন নিহত হন। এমভি তাসরিফ-৪-কে এমভি ফারহান-৬ ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এমভি তাসরিফ-৪ ও এমভি ফারহান-৬ এর রুট পারমিট বাতিল করা হয়েছে। একইসাথে এই পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হলে গ্রেফতার দেখানো হয়।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply