ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে অপ্রীতিকর ঘটনা, আহত ৩০

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দু’দফা সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এরপর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এছাড়া ১০ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ফান্দাউক গ্রামের দুই পক্ষের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। খেলা চলাকালীন দুই তরুণের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এরমধ্যে একটি পক্ষকে সাবেক এক ইউপি সদস্য সমর্থন দেন। অপর পক্ষটিকে সমর্থন দেয় আরেকজন। পরে বিষয়টি স্থানীয়দের মধ্যস্থতায় সালিশের মাধ্যমে নিষ্পত্তির আলোচনাও হয়।

শুক্রবার জুমার নামাজ পড়তে এলাকার সাধু পাড়া নূরে মদিনা মসজিদে যায় বিবাদে জড়ানো এক পক্ষের লোকজন। নামাজ থেকে বের হওয়ার পর অপর পক্ষের লোকদের ওপর অতর্কিত হামলা করে তারা। বিষয়টি দ্রুত গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে নারীসহ দুই পক্ষের ৩০ জন আহত হয়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

উল্লেখ্য, এ ব্যাপারে নাসিরনগর থানা ওসি মো. সোহাগ রানা বলেন, ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply