পদ্মায় গোসলে নেমে দুই ভায়রার মৃত্যু, নিখোঁজ ১

|

প্রতীকী ছবি।

স্টাফ করেসপন্ডেন্ট, মুন্সিগঞ্জ :

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা ছেলে সহ ৩ জন নিখোঁজ ঘটনায় রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু ও ব্যাংকার জুয়েল রানার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহত দুই জন সম্পর্কে ভায়রা। তবে এখনও নিখোঁজ রয়েছেন নিহত রাজুর পুত্র রিয়াদ রামিন আরিদ।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেল চারটার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন ওই তিন জন। পরে রাত সাড়ে ৮টার দিকে পরপর জুয়েল ও রাজুর মরদেহ উদ্ধার করা হয়। এদিকে নিহত অপর রিয়াদের খোঁজে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম ও নৌ পুলিশের টিম কাজ করছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ঢাকার মোহাম্মদপুর এলাকার থেকে উপজেলার বেশনাল গ্রামে আত্মীয় ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে এসেছিলেন তার। শুক্রবার বিকেলে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের  ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে প্রায় ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিন চালিত ট্রলার যোগে পদ্মা নদীতে ঘুরতে বের হয়ে। এসময় ট্রলার থামিয়ে কয়েকজন গোসল করতে নামে।  নদীতে প্রচন্ড শ্রোত থাকার কারণে অনেকেই তীরে আসতে পারলেও নিখোঁজ তিনজন নদীতে স্রোতের তোরে ভেসে গিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ও নৌ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে চেষ্টা চালাচ্ছে। টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে পৌঁছাই। দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন তাদের সনাক্ত করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply