লক্ষ্মীপুরে হামলা-গুলিতে ছাত্রলীগের ৪ কর্মী আহত

|

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অতর্কিত হামলায় ছাত্রলীগের চারজন কর্মী আহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার যদির পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

আহত এম সজিব চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী। আহত অন্যরা হলেন, ছাত্রলীগকর্মী সাইফুল পাটওয়ারী, সাইফুল ইসলাম জয় ও রাফি। তারা চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদের অনুসারী হিসেবে পরিচিত।

স্থানীয়রা ও আহতরা জানান, রাতে এই ৪ জনসহ কয়েকজন যদির পুকুরপাড় এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এসময় তাদের ওপর অতর্কিত হামলা ও গুলি চালানো হয়। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত সজিব, সাইফুল ও জয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কর্তব্যরত চিকিৎসক। আর রাব্বিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ বলেন, দীর্ঘদিন থেকে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী বাবলুর সঙ্গে আমার বিরোধ রয়েছে। এর জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে।

চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদ হোসেন জানান, হামলা-মারামারির ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছে। তারা হাসপাতালে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply