নারায়ণগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

|

নারায়ণগঞ্জের ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধকারী পোশাক শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এসময় পুলিশের গুলিতে আহত হয়েছেন দুজন শ্রমিক।

গুলিবিদ্ধরা হলেন– পোশাক শ্রমিক চাঁদনী খাতুন (২৪) ও রাজ্জাক (৩৩)। চাঁদনী সিরাজগঞ্জের শাহজাদপুর থানার পারখোলা গ্রামের শাকিলের স্ত্রী। আর রাজ্জাক গাইবান্ধা সদর উপজেলার চকবহনপুর গ্রামের মোহাম্মদ আফসার সরকারের ছেলে। তারা দুজনই নারায়ণগঞ্জের ফতুল্লায় থাকতেন।

আজ রোববার (২১ এপ্রিল) বিকেল পৌনে চারটার দিকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহতদের সহকর্মী শাকিল জানান, রোববার দুপুর সাড়ে বারোটার দিকে নারায়ণগঞ্জের বিসিক এলাকায় অবন্তী কালার টেক্সটাইলের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে আন্দোলন করলে পুলিশ শ্রমিকদের ছত্রভঙ্গ করার জন্য শটগানের গুলি চালায়। এতে একজনের দুই হাতে এবং অন্যজন ডান হাতে গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমানে জরুরি বিভাগের ৪ নং ওয়ার্ডে পর্যবেক্ষণে রয়েছেন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নারায়ণগঞ্জ থেকে গুলিবিদ্ধ অবস্থায় নারী ও পুরুষসহ দুজনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply