মিষ্টি এবং বাজি এনে রেখেছিলেন রিংকুর বাবা

|

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে জুনে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। যেখানে ভারতের ঘোষিত দলে জায়গা হয়নি মারকুটে ব্যাটার রিংকু সিংয়ের। রিজার্ভ খেলোয়াড় হিসেবে তাকে রাখা হয়েছে। রিংকু দলে না থাকায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। এবারে হতাশা প্রকাশ করলেন রিংকুর বাবা।

গতকাল রোহিত শর্মার নেতৃত্বে ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে অজিত আগরকারের নেতৃত্বাধীন বিসিসিআইয়ের নির্বাচক কমিটি। দল ঘোষণার পর রিংকুকে না দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই সমালোচনা করেছে ভারতীয় বোর্ডের। 

ভারত ২৪- এর সঙ্গে সাক্ষাৎকারে রিঙ্কুর বাবা বলেন, আশা তো অনেক ছিল। মনটা খারাপও হয়ে গিয়েছে কিছুটা। মিষ্টি এবং বাজি এনে রেখেছিলাম। আশা করেছিলাম যে (টি-টোয়েন্টি বিশ্বকাপে) প্রথম একাদশে খেলবে (রিংকু)। তারপরও আমরা আনন্দিত। হ্যাঁ, সে কিছুটা আপসেট। তার মায়ের সাথে কথা বলেছে। তার হৃদয় ভেঙে গেছে এমন নয়। সে তার মাকে বলেছে, দলের সাথে যাবে, কিন্তু ১৫ সদস্যের দলে জায়গা পাননি।

গত বছর আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হয় রিংকুর। এরপর থেকে দেশের জার্সি গায়ে ১৫ ম্যাচে ১৭৬.২৪ স্ট্রাইক রেটে রান করেছেন ৩৫৬। যেখানে তার গড় ৮৯! টি-টোয়েন্টি ক্রিকেটে যা অবিশ্বাস্য। কিন্তু চলতি আইপিএলে তেমন নজরকাড়া পারফরম্যান্স করতে পারেননি তিনি। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে ৮ ইনিংসে ২০.৫০ গড়ে রিংকু করেছেন ১২৩ রান। 

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply