সাবেক এমপি বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে গুলি ছোড়ার অভিযোগ

|

ফাইল ছবি

কক্সবাজার করেসপনডেন্ট:

কক্সবাজারের টেকনাফ উপজেলার বর্তমান চেয়ারম্যান নুরুল আলমকে লক্ষ্য করে গুলিবর্ষণের অভিযোগ উঠেছে সাবেক এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ মে) রাত সাড়ে ১০টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নুরুল আলম টেকনাফ উপজেলা নির্বাচনে এবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

নুরুল আলম জানান, রাতে তিনি হোয়াইক্যং ইউনিয়নের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যান। সাক্ষাতের সময় ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো গাড়িতে করে সাবেক এমপি বদি ও অপর চেয়ারম্যান প্রার্থী জাফর আলম ঘটনাস্থলে এসে পর পর দুই রাউন্ড গুলিবর্ষণ করে। তবে গুলি কারো গায়ে লাগেনি। এসময় তিনি জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে নিরাপদে নিয়ে যায়।

নুরুল আলম বলেন, চেয়ারম্যান প্রার্থী জাফরের পক্ষ হয়ে সাবেক এমপি বদি সংসদ সদস্য স্টিকার লাগানো গাড়িতে করে প্রচারণার পাশাপাশি তার নেতাকর্মীদের হুমকি দিচ্ছেন। গতরাতে গুলিবর্ষণের ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি।

তবে, বিষয়টি অস্বীকার করেছেন চেয়ারম্যান প্রার্থী জাফর আলম। তিনি বলেন, গুলিবর্ষণের ঘটনা পুরোপুরি মিথ্যা। নুরুল আলম আমার এক সমর্থককে ধরে নেয়ার খবর শুনে তার সাথে সাবেক এমপি বদি সেখানে গিয়েছিলেন।

সাবেক এমপি আবদুর রহমান বদিও একই কথা বলেছেন। তিনি বলেন, গুলিবর্ষণ হয়নি। তবে ঘটনার সময় দুইটি বাজি ফোটানোর আওয়াজ শোনা গেছে।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনী বলেন, উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, নুরুল আলমের ওপর গুলিবর্ষণের খবরে উত্তপ্ত হয়ে উঠেছে টেকনাফ। বিকেলে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply