টানা পঞ্চমবার লিগ ওয়ানের মৌসুমসেরা এমবাপ্পে

|

লিগ ওয়ানের প্রতিটি সিজনের সেরা খেলোয়াড়ের পুরস্কারটি যেনো মৌসুমশেষে নিজের জন্য প্রি-অর্ডার দিয়ে রাখেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পে। তবে লিগে তার যে পারফরম্যান্স তার বদৌলতে পুরস্কারটা তার প্রাপ্যও বটে। সর্বশেষ চার মৌসুমের সাথে এবারও লিগের বর্ষসেরার পুরস্কারটা উঠেছে তার হাতেই। চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ার জোর গুঞ্জনও রয়েছে ২৫ বছর বয়সী এই স্ট্রাইকারের।

বর্ষসেরা হয়ে কিলিয়ান এমবাপ্পে বলেন, আমার জীবনের এই অধ্যায় শেষ হতে যাচ্ছে। ক্যারিয়ারে খুব গুরুত্বপূর্ণ একটা অংশ ছিল লিগ ওয়ান। এখন আমি জীবনের নতুন এক পর্ব শুরু করতে যাচ্ছি। সামনে যা আসছে, তা দারুণ রোমাঞ্চকর, কিন্তু সেটা অন্য ব্যাপার। আমি আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, যারা ভালো ও খারাপ সব সময়ে আমার পাশে ছিল, আমাকে মোটিভেট করেছে।

মোনাকোর হয়ে ২০১৫ সালে লিগ ওয়ানে অভিষেক এমবাপ্পের। কাটিয়েছেন এক দশক। ২০১৮ সালে যোগ দেন পিএসজিতে। লিগ ও ফ্রেঞ্চ কাপ জিতলেও চ্যাম্পিয়ন্স লিগ জিততে ব্যর্থ হন তিনি। খুব শিগগিরই সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা দেবেন এমবাপ্পে। পশ্চিমা গণমাধ্যমে এমনটা ই জানিয়েছেন লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস। চলতি মৌসুমে লিগে ২৯ ম্যাচে ২৭ গোল করেন কিলিয়ান।

প্রসঙ্গত, বরাবরের মতোই এমবাপ্পেকে ধরে রাখতে এবারও অনেক চেষ্টা করেছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি। তবে এবার নিজেই চুক্তির মেয়াদ আর বাড়াতে আগ্রহী হননি এই ফরাসি স্ট্রাইকার।

/এমএইচআর 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply