মিরপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

|

মিরপুরের শাহ আলী থানার উত্তর বিশিল এলাকার এক বাড়িতে স্বামীর হাতে নীরব নির্যাতনের শিকার হতেন রিপা বেগম। বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় সেই নির্যাতন রূপ নেয় হত্যাকাণ্ডে।

স্বজন ও স্থানীয়রা জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরি দিয়ে রিপার গলায় আঘাত করে পালিয়ে যায় তার স্বামী জহিরুল ইসলাম। পরে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রিপাকে মৃত ঘোষণা করেন। নিহত রিপা বেগম নেত্রকোণার মোহনগঞ্জ এলাকার বাসিন্দা।

স্বজনরা বলেন, সিএনজি অটোরিকশায় ওঠার পর আমরা বুঝতে পারি যে, রিপা আগেই মারা গেছে। আমরা টেকনিক্যাল মোড় থেকে গাড়ি ঘুরিয়ে মরদেহ এলাকায় নিয়ে আসি। আসার পর থানা-পুলিশ আসে।

এদিকে, মা হত্যার বিচার চেয়ে বাবার ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের সন্তানেরা। রিপার ছেলে বলেন, তার ফাঁসি হোক, এটাই চাই। সে যেন ভবিষ্যতে এই ধরনের কাজ আর না করতে পারে। তারে দেখে যেন আরও দশজন ভালো হয়ে যায়। নিহতের মেয়ে জানান, তার কাছে ছুরি ছিল, এটা আমরা জানতাম না। সে মায়ের মুখে ছুরি দিয়ে পোচ দিয়েছে। আমি ঠেকাতে গেলে আমাকেও ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের পর প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। জব্দ করা হয়েছে রক্তমাখা বিছানার চাদর ও ছুরিসহ বেশ কিছু আলামত।

শাহ আলী থানার উপপরিদর্শক মো. সাহিদুল ইসলাম বলেন, যে ছুরি দিয়ে ছুরিকাঘাত করেছে, সেটা উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে মরদেহ পাইনি আমরা। স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি যে, পারিবারিক কোন্দলের কারণেই স্বামী ছুরিকাঘাত করে স্ত্রী রিপাকে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply