চকবাজারে ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর চকবাজারের ইসলামবাগের বাসার ৬ তলা ভবনর ছাদ থেকে পড়ে মোমফিজুল ইসলাম (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সে তার চাচার কাপড়ের দোকানে কাজ করতো।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে নয়টার দিকে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা হাজী মোহাম্মদ বাদল জানান, ইসলামপুরে তার কাপড়ের ব্যবসা পরিচালনা করতো ভাতিজা মফিজুল। আজ ছুটির দিন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল। তাই রাতের বেলা কামালবাগের ভাড়া বাসার ছাদে মফিজুল হাটাহাটি করছিল। তখন তিনি ওই ভবনের দ্বিতীয় তলায় আমার ফ্লাটে ছিলেন। খবর পেয়ে নিচে নেমে দেখি মফিজুল রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে পড়ে আছে। দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান তার ভাতিজা আর বেঁচে নেই।

তিনি আরও জানান, সে ওই ভবনের ছাদ থেকে কিভাবে নিচে পড়ে গেল তা এখনও জানা যায়নি। তার বাড়ি শরীয়তপুর জেলার কালকিনি থানার এলাকায়। সে ওই এলাকার রশিদ হাওলাদারের ছেলে ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply