দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আড়পাড়া গ্রামে ইউনুস নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, দেন মোহরের টাকা পরিশোধ না করায় এ হত্যাকাণ্ড ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইউনুস শেখের ছেলের সাথে কয়েকমাস আগে বিয়ে হয় মুক্তার শেখের মেয়ের। বিয়ের কিছুদিন পর মেয়ের অন্যত্র সম্পর্ক থাকায় কলহের সৃষ্টি হয় এবং পারিবারিকভাবে বিচ্ছেদ হয়। কিন্তু দেন মোহরের দুই লাখ চল্লিশ হাজার টাকা পরিশোধ করার কথা থাকলেও ইউনুস তা পরিশোধ করেননি। এতে ক্ষুব্ধ হয়ে একাধিকবার জমির ধান কাটতে বাঁধা দেন মেয়ের বাবা মুক্তার শেখ।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, এর আগেও কয়েকবার মাঠে ধান কাটতে গেলে বাধা দেন মুক্তার শেখ। আজ সকালেও ধান কাটতে যান ইউনুস শেখ। বিষয়টি মুক্তার শেখ জানার পর লোকজন ও দেশীয় অস্ত্র নিয়ে ধানের ক্ষেতে গিয়ে হামলা করে এবং ধারালো অস্ত্র দিয়ে ইউনুসকে কুপিয়ে হত্যা করে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, ধান কাটাকে কেন্দ্র করে ইউনুস শেখ নামের একজন নিহত হয়েছে তবে তারা উভয় আত্মীয় এবং বিয়ে সংক্রান্ত শত্রুতা ছিল। এ ঘটনায় দায়ীদের আটকে অভিযান চলছে। এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply