কবে মাঠে ফিরছেন নেইমার?

|

ইনজুরির কারণে গত বছরের অক্টোবর থেকেই  মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। তবে কবে নাগাদ মাঠে ফিরবেন নেইমার, তা নিয়ে অল্প ধারণা দিলেন আল হিলাল কোচ জেসুস। কোচ বলেছেন, চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরে মাঠে দেখা যেতে পারে নেইমারকে। খবর, আরব নিউজ।

পুরো মৌসুমে নিজ ক্লাব আল হিলালের হয়ে নেইমার ম্যাচ খেলেছেন সব মিলিয়ে মাত্র ৫টি। এর মধ্যে সৌদি প্রো লিগের ম্যাচই ছিলো তিনটি। যদিও তার দল এবারের লিগে ইতোমধ্যেই শিরোপা জিতেছে। দলের সাম্প্রতিক পারফরম্যান্সে যেহেতু সন্তুষ্ট ভক্তরা, এখন তাদের নজর তারকাকে কবে দেখতে পারবেন মাঠে। কবে নেইমার আবার সবুজ গালিচায় নেমে গোল করবেন, উল্লাসে মাতোয়ারা করবেন গ্যালারিকে।

আগামী জুনের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪৮ তম কোপা আমেরিকার আসর। এই টুর্নামেন্টেও দেখা যাবে না নেইমারকে। তিনি নেই ব্রাজিলের কোপা স্কোয়াডেও। সম্প্রতি তার মাঠে ফেরা নিয়ে মুখ খুলেছেন আল হিলালের কোচ হোর্হে জেসুস।

তিনি বলেন, আমি যতদূর জানি, নেইমারকে সেরে ওঠার জন্য যে সময় দেয়া হয়েছে এবং এ ধরনের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে যে সময় লাগে, তা হচ্ছে ১০ থেকে ১১ মাস। আমরা যদি গাণিতিকভাবে হিসাব করি, তাহলে প্রাক–মৌসুমের প্রস্তুতি থেকে পাওয়া যাবে না তাকে। মনে করা হচ্ছে সেপ্টেম্বর কিংবা অক্টোবরে তিনি দলের সথে যোগ দিতে পারেন।

উল্লেখ্য, হাটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় বড়সড় ইনজুরিতে পড়েন নেইমার। করাতে হয় অস্ত্রোপচারও। তবে পুরোপুরি ফিট না হওয়ায় আপাতত মাঠে দেখা যাচ্ছে না তাকে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply