চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো একই গ্রামের মসজিদ পাড়ার তাবাসসুম (৬) ও রিতু (৫)। নিহত দুই শিশু সম্পর্কে চাচাতো বোন।

নিহত শিশুদের দাদা কাশেম মন্ডল জানান, পরিবারের সবাই বেলা ১১টার দিকে তিতুদহে আমার এক আত্মীয়ের জানাজা শেষ করে বাড়ি আসি। বাড়ি ফেরার পর আমি বাড়ির পাশে পুকুর পাড়ে বসলে তাবাসসুম ও রিতু খাবার খেতে খেতে আমার কাছে এসে কিছুক্ষণ বসে থাকে। খাবার খাওয়া শেষ হলে একটু পর তারা বাড়ি চলে যায়।

আধাঘণ্টা পর তাদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না শুনে আমরা সবাই তাদের খুঁজতে থাকি। খোঁজখুঁজির এক পর্যায়ে পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখা যায়। এরপর পুকুরে নেমে কিছুক্ষণ খোঁজার পর তাদের দুজনের মৃতদেহ পাওয়া যায়।

সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন, খেলার সময় পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশুদের লাশ তাদের বাড়িতে রয়েছে।

উল্লেখ্য,  জীবননগর থানার ওসি এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এছাড়া পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply