আমার দাম নিয়ে সবাই খুব মজা করেছে: স্টার্ক

|

ছবি: সংগৃহীত

আইপিএলে দীর্ঘ বিরতি দিয়ে চলতি আসরে প্রত্যাবর্তন হয় মিচেল স্টার্কের। ২৫ কোটি রুপিতে এই অস্ট্রেলিয়ানকে দলে ভেড়ায় কলকাতা নাইট রাইডার্স। প্রতিযোগিতার দামি ক্রিকেটার হওয়ায় সমালোচনাও কম শোনেননি স্টার্ক। নেটিজেন থেকে শুরু করে সাবেক-বর্তমান এমনকি সতীর্থরাও মজা করেছেন বিষয়টি নিয়ে।

অবশ্য এমন পরিস্থিতির জন্য দায়ী ছিল এই অজি পেসারের অফ ফর্ম। পুরো আসরজুড়ে সমালোচনায় বিদ্ধ হলেও প্লে-অফ ও ফাইনালে দাপট দেখান স্টার্ক। দু’টি ম্যাচেই কলকাতার জয়ের ভিত গড়ে দেন তিনি। আইপিএলের ফাইনালে ম্যাচসেরার পুরস্কারটাও ওঠে স্টার্কের হাতে।

শেষ ভালো যার, সব ভালো তার- এই মূলমন্ত্রে দীক্ষিত হয়ে আইপিএলে শেষ প্রহরে এসে আগুন ঝরালেন এই অজি তারকা। তবে আক্ষেপও কম নেই তার। দীর্ঘদিন পর আইপিএলে খেলতে এসে ২৫ কোটি রুপি’র ট্রোলে একেবারে অসহায় ছিলেন স্টার্ক।

মিচেল স্টার্ক বলেন, অনেক বছর ধরে আইপিএলে খেলা হচ্ছিল না। এবার কলকাতা আমার ওপর ভরসা দেখিয়েছে। আমিও নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। হয়তো সব জায়গায় সমানভাবে সফলতা আসেনি। আমার দাম নিয়ে সবাই খুব মজা করেছে; এমনকি আমার সতীর্থরাও বাদ যায়নি।

টুর্নামেন্টেন শুরু মনোসংযোগের ব্যাঘাত ঘটছিল মিচেল স্টার্কের। খরুচে বোলিংয়ে উইকেটের দেখাও পাচ্ছিলেন না তিনি। তবে শেষদিকে ফর্ম ফিরে পাওয়ায় সমস্ত কৃতিত্ব দিলেন সাপোর্টিং স্টাফদর। মিচেল স্টার্ক বলেন, সাপোর্টিং স্টাফরা সবসময় পাশেই ছিল। আমাদের জন্য তারা যথেষ্ঠ সময় দিয়েছে। তাদের সহযোগিতা না পেলে শেষদিকে এভাবে বল করতে পারতাম। তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দলগত পারফরমেন্সে তৃতীয়বারের মতো কলকাতা নাইট রাইডার্স শিরোপা ঘরে তুলেছে বলে জানিয়েছেন মিচেল স্টার্ক। পাশাপাশি বোলারদের শতভাগ নিবেদনে এই অর্জন সহজ হয়েছে বলে মনে করেন এই অজি তারকা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply