ডালাসে অনুশীলনে বাংলাদেশ

|

ছবি: সংগৃহীত

আগেভাগে যুক্তরাষ্ট্রে গিয়েও অনুশীলনে কমতি রাখা, কন্ডিশন বুঝতে না পেরে প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ খোয়ানো। দুঃস্বপ্নের সিরিজ শেষে বাংলাদেশ দল এখন ডালাসে।এবার আর হোটেলে বিশ্রাম নয়। ডালাসে আসার পরদিনই পুরোদমে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের বিপক্ষে বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের আগে বিকেল থেকে টানা নেট সেশন করে শান্ত-লিটনরা।

এর আগে, গ্রান্ড প্রেইরি স্টেডিয়ামের উইকেট পরখ করে নেন সাকিব আল হাসান। মাঝমাঠে সময় কাটানোর পর সাকিব চলে যান বাইরের নেট সেশনে। শুরুর কয়েক মিনিট মূল মাঠে ওয়ার্ম আপ করলেও টাইগারদের জন্য এদিন বরাদ্দ ছিলো কেবল নেট সেশন। যেখানে তিনটা নেটে ব্যাটিং করেছেন লিটন-সৌম্যরা। সামনে থেকে তা পরখ করেন চান্দিকা হাথুরুসিংহে।

২৮ মে যুক্তরাষ্ট্রের বিপক্ষে আইসিসি আয়োজিত ১ম প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। যে ম্যাচে লিটন-সাকিব-শান্তদের রানে ফেরাতে মরিয়া টিম ম্যানেজমেন্ট। এই মাঠেই বিশ্বকাপের মূল পর্বে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে বাংলাদেশ দল। এই গ্রাউন্ডে সাধারণত থাকে ব্যাটারদের দাপট; গড় রান ১৭০। মেজর লিগ ক্রিকেটে দু’টি ২০০ রানের বেশি ইনিংসও আছে এই মাঠে।

সিরিজের শেষ ম্যাচ জিতে তানজিদ হাসান তামিম জানিয়েছিলেন, ডালাসের দুইটা প্র্যাকটিস সেশন পুরোপুরি কাজে লাগাতে চায় বাংলাদেশ। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের ভেন্যুর কন্ডিশন আয়ত্ত্বে আনার পাশাপাশি যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রতিশোধ নেয়ার সুযোগ থাকছে নাজমুল হোসেন শান্ত বাহিনীর সামনে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply