‘প্রথম দুই খেলা দেখে মনে হয়েছে ওরা কিছুই পারে না’

|

ছবি: সংগৃহীত

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। কাগজে-কলমে যোজন-যোজন এগিয়ে থেকেও যুক্তরাষ্ট্রের কাছে লজ্জাজনক পরাজয় বরণ করতে হয়েছে টাইগারদের। টানা দুই হারের পর শেষ ম্যাচে বড় জয়ে হোয়াইটওয়াশ এড়ায় বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম দুই ম্যাচ দেখে হতাশ হয়েছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। নাজমুল হাসান পাপন জানালেন, প্রথম দুই ম্যাচে দেখে মনে হয়েছে ক্রিকেটাররা কিছুই পারে না। যদিও শেষ ম্যাচ জেতায় খুশি বোর্ড সভাপতি।

দেশের মাটিতে সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও বাংলাদেশের পারফরম্যান্স সেরা অবস্থায় ছিল না। তাই এবার বাংলাদেশ দলকে ঘিরে খুব একটা আশার বেলুন উড়ছে না। বিশেষ করে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম দুই ম্যাচ দেখে হতাশ হয়েছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। আজ জাতীয় জুনিয়র সাঁতার প্রতিযোগিতার এক অনুষ্ঠানে নাজমুলের কথায় সেটা ফুটে উঠেছে।

তবে দলের প্রতি পূর্ণ আস্থা আছে নাজমুল হাসান পাপনের। তিনি বলেন, যে যা-ই বলুক, যে ছেলেগুলো খেলতে গেছে, তাদের ওপর আমার পূর্ণ আস্থা আছে। আমার বিশ্বাস, তাদের যথেষ্ট সামর্থ্য আছে। এই যে বিশ্বাস এবং সামর্থ্যের কথা বললাম, এখন পর্যন্ত যে তিনটা ম্যাচ খেলেছে ওরা, প্রথম দুইটা দেখে মনে হয়েছে কিছুই পারে না। আর তৃতীয়টা দেখে মনে হয়েছে ওরা তো অসাধারণ।

নাজমুলের চাওয়া বিশ্বকাপে ক্রিকেটাররা যেন নিজেদের সেরা খেলাটা খেলেন। বিসিবি বস বলেন, আমি বলতে চাচ্ছি ওদের মধ্যে সেই সামর্থ্য আছে। আসল দিন খেলতে পারলে নিশ্চিতভাবে ওরা ভালো করবে। আমরা চাই ওরা ভালো খেলুক। জয়-পরাজয়ের কথা কেউ বলতে পারে না। আমরা চাই ওরা ওদের সেরা খেলাটা খেলুক।

তিনি আরও যোগ করেন, খেলার আসল দিন গিয়ে ভালো খেলতে পারলে অবশ্যই ওরা ভালো খেলবে। আমরা চাই ওরা ভালো খেলুক। হারা-জেতার কথাটা কেউ বলতে পারে না। আমরা চাই ওরা ওদের সেরা খেলাটা খেলতে পারুক বিশ্বকাপে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply