অস্ত্র নিয়ে ভোটকক্ষে প্রবেশ, এজেন্টকে ৬ মাসের জেল

|

সুনামগঞ্জ করেসপনডেন্ট: 

সুনামগঞ্জের দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভোটকক্ষের ভেতরে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করায় মাসুক মিয়া নামে এক প্রার্থীর এজেন্টকে ৬ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। তিনি দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের এজেন্ট। 

বুধবার (২৯ মে) সকালে এই ভোটকেন্দ্রের ৭নং কক্ষ থেকে থাকে আটকের পর জেল ও জরিমানা করেন সংক্ষিপ্ত বিচারিক আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আব্দুল হালিম। 

সংশ্লিষ্টরা জানান, ভোটগ্রহণ শুরু হওয়ার পর অভিযুক্ত মাসুক মিয়া ভোটকক্ষের ভেতরে থাকা অন্য চেয়ারম্যান প্রার্থীর এজেন্টদের ভয় দেখান। পরে এই কক্ষে পরিদর্শনে আসেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আব্দুল হালিম। অন্যান্য এজন্টরা মাসুক মিয়ার আচরণ নিয়ে অভিযোগ করলে তাকে আটক করে তল্লাশি করার নির্দেশ দেয়া হয়। পরে পুলিশ তার শরীর তল্লাশি করে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে। অস্ত্র বহনের দায়ে নির্বাচনী আইনে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। অর্থ অনাদায়ে আরও ৭ দিনের দণ্ডাদেশ দেয়া হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার সরকারি  মডেল উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মুজিবুর রহমান জানান, দেশীয় অস্ত্র  নিয়ে ভোটকেন্দ্রে আসায় এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে আটক করে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। ইতোমধ্যে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply