সিলমারা ছবি ফেসবুকে পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক

|

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর ফেনীর সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে পরে সেই ব্যালট হাতে নিয়ে ছবি তুলে ফেসবুকে প্রচার করায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মিশুককে আটক করা হয়েছে। বুধবার (২৯ মে) দুপুরের দিকে তাকে আটক করা হয়।

ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আহসানুলবারী ভূঞা তাকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলমারার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করায় তাকে আটক করা হয়েছে। আটক হওয়ার আগে সংবাদ প্রচারের পর ওই ছাত্রলীগ নেতা তার ফেসবুক আইডি থেকে সেসব ছবি মুছে দেন।

ছবিতে দেখা যায়, তিনি চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটনকে দোয়াত-কলমে ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভাইস চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াতুল হক বিটুকে টিউবওয়েল প্রতীকে ভোট দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করে তিনি লিখেছেন ‘আলহামদুলিল্লাহ’। তিনি দোয়াত কলম প্রার্থী জহির উদ্দিন মাহমুদ লিপটনের এজেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা পল্লবী চাকমা বলেন, গণমাধ্যমে সংবাদ প্রকামের পর ঘটনা জেনেছেন তিনি। ওই লোক ভোটকেন্দ্রে এজেন্টের দায়িত্বে ছিলেন। তাকে হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply