স্বচ্ছতার ঘাটতি ছিলো না, দাবি ইসির বিদায়ী সচিবের

|

জাহাংগীর আলমকে বিদায়ী সংবর্ধনা দেয়া হচ্ছে।

তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ৩৮ শতাংশ ভোট কাস্ট হয়েছে জানিয়ে নির্বাচন কমিশনের বিদায়ী সচিব জাহাংগীর আলম বলেন, এই সংখ্যা আরেকটু বাড়তে পারে। দায়িত্বে থাকাকালীন নিজ কাজে স্বচ্ছতার ঘাটতি ছিলো না বলেও দাবি করেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) নির্বাচন কমিশনে নবনিযুক্ত সচিবের সঙ্গে যৌথ এক ব্রিফিংয়ে এ কথা বলেন সদ্য সাবেক সচিব। এদিন জাহাংগীর আলমকে বিদায়ী সংবর্ধনা দেয়ার পরে বরণ করা হয় নতুন সচিব শফিউল আজিমকে।

গণমাধ্যম বিভিন্ন সময় সহযোগিতা করেছে জানিয়ে বিদায়ী সচিব বলেন, এই সহযোগিতা পরবর্তীতে চলার পথে পাথেয়। যিনি নতুন সচিব তিনিও পরিচিত মুখ। বাংলাদেশ বিমানের মত জায়গা তিনি সামলে এসেছেন বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে ইসিতে কাজ শুরুর প্রথমদিন শফিউল আজিম বলেন, মুক্ত সমাজে তথ্য প্রবাহ যথাযথ না হলে তা দূষিত বায়ুতে পরিণত হয়। তাই, সবসময় স্বচ্ছতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

ইসির সাথে চাকরির শুরু থেকেই সম্পর্ক রয়েছে জানিয়ে তিনি বলেন, এর আগেও বিভিন্ন সময় নির্বাচনী কর্মকর্তা হিসেবে কাজ করেছি। নতুন কর্মক্ষেত্র চ্যালেঞ্জ মনে হলেও তা মোকাবিলা করাটাই কৃতিত্ব। কাজ করার ক্ষেত্রে আইন ও সংবিধান মেনে চলি। আশা করি ইসিতে দায়িত্বপালন করে ভালো লাগবে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply