নবাবগঞ্জে ভুয়া পুলিশ পরিচয়ে স্কুলছাত্রী অপহরণ, গ্রেফতার ১

|

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জে ভুয়া পুলিশ পরিচয়ে এক স্কুলছাত্রীকে অপহরণ করে অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ১০ লাখ টাকা দাবির পর, এ ঘটনায় কামরুল নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৩১ মে) দুুপুর ১২টায় নবাবগঞ্জ থানায় সাংবাদিক সম্মেলন করেন দোহার থানা সার্কেল আশরাফুল আলম। তিনি জানান, গত ৩১ মার্চ কৌশলে অপহরণ করে নিয়ে যাওয়া হয় স্কুলছাত্রীকে। এরপর এক মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়।

প্রতারক কৌশলে ভুক্তভোগীকে নবাবগঞ্জ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে, মোবাইলে ধারণ করা ধর্ষণের ছবি দেখিয়ে ভয়ভীতি দেখায়। পরবর্তীতে ১০ লাখ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখায়।

জানা যায়, আসামি কামরুল পুলিশের সিআইডি অফিসার পরিচয় দিয়ে ওই ছাত্রীর সাথে সম্পর্ক করেন। তার কাছ থেকে ১টি মোবাইল ফোন, ১টি নেভী ব্লু রংয়ের পুলিশের পোশাক, বুট জুতা, পুলিশের স্টিকার লাগানো ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

কামরুল ঢাকার ধামরাই থানা আনন্দনগর গ্রামের আব্দুল ওহাব মিয়ার ছেলে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply