নেত্রকোনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৫০

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার মদন উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ ও সাংবাদিকসহ আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত পঞ্চাশজন। শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় উপজেলার কাইটাইল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে কেশজানি গ্রামের মাঠে জয়পাশা ও কেশজানি গ্রামের কিশোররা ফুটবল খেলছিল। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরে সন্ধ্যায় দুই গ্রামের লোকজন নেত্রকোনা-মদন প্রধান সড়কে সংঘর্ষে জড়ায়। প্রায় একঘণ্টা যাবৎ এই সংঘর্ষ চলে। এতেম ওই এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নয়ন ঘোষ জানান, রাত ৯টা পর্যন্ত আহত ৩৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া, কিছু রোগীকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৫জন পুলিশ সদস্যও আহত হন। এছাড়া উভয়পক্ষের পঞ্চাশজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি বলেও জানান তিনি।

/আরএইচ/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply