শখের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাসাবুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ মে) বিকেলে উপজেলার উজিরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসাবুলের বাড়ি উপ‌জেলার নাটুহদ ইউ‌নিয়‌নের খ‌লিশাগা‌ড়ি গ্রামে। তিনি পেশায় নসিমন চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, বিকেলে আলমডাঙ্গার পুরাতন মোটরাসাইকেলের হাট থেকে দেড়শ সিসির একটি পালসার মোটরসাইকেল কেনেন হাসাবুল। সেই শখের মোটরসাইকেল কিনে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় উপজেলার উজিরপুর এলাকায় পৌঁছালে মোটরাসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি চায়ের দোকানে ধাক্কা দেয়। এতেই গুরুতর জখম হয় সে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদ‌র্শী উজিরপুর গ্রা‌মের ইকরামুল হো‌সেন জানান, মোটরসাই‌কেলযোগে চুয়াডাঙ্গা থে‌কে দামুড়হুদার দি‌কে যাওয়ার সময় উ‌জিরপুর মাদ্রাসার অদূরে এক‌টি ইজিবাইক ওভার‌টেক কর‌তে যায় হাসাবুল। এমন সময় সে মোটরসাই‌কে‌লের নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে রাস্তায় ছিটকে পড়ে।

‌নিহতের পিতা দিনমজুর ইয়াকুব আলী কান্নাজড়িত কণ্ঠে বলেন, ছে‌লে হাসাবু‌লের অ‌নেক বছ‌রের শখ মোটরসাই‌কেল কেনার। আমরা খে‌টে খাওয়া মানুষ। আমা‌দের‌তো আর নতুন মোটরসাই‌কেল কেনার সামর্থ্য নেই। তাই ছে‌লে তার দুই বন্ধুকে নি‌য়ে আলমডাঙ্গায় পুরাতন মোটরসাই‌কেলের হা‌টে মোটরসাই‌কেল কিন‌তে যায়। পছন্দমত মোটরসাই‌কেল কি‌নে বা‌ড়ি ফেরার সময় শ‌খের মোটরসাই‌কেলই আমার ছেলের জীবন কে‌ড়ে নিলো।

উল্লেখ্য, দামুড়হুদা ম‌ডেল থানার এসআই আসাদুজ্জামান বলেন, হাসাবুলের মর‌দেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ম‌র্গে রাখা আ‌ছে। প‌রিবা‌রের আ‌বেদ‌নের প্রে‌ক্ষি‌তে এ ব্যাপা‌রে থানায় এক‌টি অপমৃত্যু মামলাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চল‌ছে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply