স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে চেয়ারম্যান পুত্রসহ আটক ৩

|

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানের পুত্রসহ তিনজনকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (৩১ মে) রাতে ঘটনাস্থল থেকে একজন ও শনিবার সকালে আরও ২ আসামিকে আটক করে তারা। দুপুরের দিকে ৩ জনকেই জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো, চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মোল্লার পুত্র সাইফুর রহমান সুজন (২৫), গোয়ালদী গ্রামের মুন্নামুন্সি (২০) ও হাসামদিয়া গ্রামের তাহসিন মুন্সী (২২)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শিবচরের এক স্কুলছাত্রী তার প্রেমিক ইউনুস সরদারকে নিয়ে ভ্যানযোগে ভাঙ্গা বিশ্বরোড গোল চত্বরে ঘুরতে আসে। ঘোরাফেরা শেষ করে রাত অনুমানিক ৮টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলার বামনকান্দা এলাকায় পৌঁছালে তিন মোটরসাইকেল আরোহী তাদের পথ গতিরোধ করে। তখন বখাটেরা প্রেমিক ইউনুস সরদারকে ভয়ভীতি দেখিয়ে তার প্রেমিকাকে সড়ক থেকে একটু দূরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

ওই সময়ে ভাঙ্গা থানার একটি টহল পুলিশ ঐ পথ দিয়ে যাওয়ার সময় প্রেমিক ইউনুস সরদার পুলিশের গাড়ি থামিয়ে ঘটনার বিস্তারিত জানালে পুলিশ অভিযান চালিয়ে সেই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং সাইফুর রহমান সুজনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি দুজন পালিয়ে যায়।

স্কুল ছাত্রীর মা জানান, আমার মেয়ে শিবচর উপজেলার সূর্যনগর টি. এম একাডেমি হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী। মাঝে মধ্যে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রে সেলাই কাজ শিখে। শুক্রবার রাতে আমি থানা থেকে সংবাদ পেলে রাত ১১টার সময় ভাঙ্গা থানায় আসি এবং ঘটনার বিস্তারিত বিবরণ শুনি। এ ঘটনায় আমি বাদি হয়ে মামলা করেছি।

এ ব্যাপারে চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মোল্লা জানান, আমার ছেলে ভাঙ্গা থেকে বাড়ি আসার পথে একটা ছেলে ও একটা মেয়েকে ভ্যানে অশালীন অবস্থায় দেখে তাদেরকে সতর্ক করেছে। আমার ছেলে নম্ন ভদ্র।

উল্লেখ্য, ভাঙ্গা থানার ওসি মো. মামুন আল রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শিবচর এলাকার থেকে এক স্কুলছাত্রী শুক্রবার বিকেলে ভাঙ্গা গোলচত্বরে ঘুরতে আসছিল। রাত অনুমানিক সাড়ে ৮টার সময় বাড়ি ফেরার পথে বামনকান্দা এলাকায় তিন মোটরসাইকেল আরোহী তাদের পথ গতিরোধ করে মেয়েটির সাথে আশালীন ব্যবহার ও জোরপুর্বক ধর্ষণচেষ্টা করে। আমার টহল পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। শনিবার দুপুরে ঘটনার সাথে জড়িত ৩ আসামিকে গ্রেফতারপুর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply