ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

|

ঝালকাঠি করেসপনডেন্ট:

ঝালকাঠিতে পারিবারিক বিরোধের জেরে মাহফুজুর রহমান (২৩) নামে এক যুববকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া তার বাবা আমির আলী হাওলাদার ও মা ফিরোজা বেগমকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোস্তফা হাওলাদার নামে একজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে শহরের নতুন স্টেডিয়াম রোডে বিকনা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম। 

স্থানীয়রা জানান, আমির আলী হাওলাদারের সাথে  প্রতিবেশী আজিজ হাওলাদারের ছেলে কবির হাওলাদার, মনির হাওলাদার ও সাদ্দাম হাওলাদারের সাথে পারিবারিক  বিরোধ চলছিল। সকাল সাড়ে ১১টার দিকে জামির আলি হওলাদারের বসতঘরে এসে তাদের কুপিয়ে জখম করে আজিজ হাওলাদার ও তার ছেলেরা। পরে তাদের  উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। এ সময় চিকিৎসকরা মাহফুজুর রহমানকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য তার বাবা-মাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মহিতুল ইসলাম জানান, পারিবারিক বিরোধের জেরে বসতঘরে এসে তিনজনকে কুপিয়ে আহত করা হয়। পরে হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

/এএস 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply