পিরোজপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

|

প্রতীকী ছবি

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিপু বিনতে কাসেম ওরফে সুমা (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী জসীম মিয়া পলাতক আছে।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে উপজেলার পশারীবুনীয়া গ্রামে স্বামীর বসতঘর হতে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত নিপু বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের কৃষক আবুল কাসেমের মেয়ে।

নিহতের পরিবারের অভিযোগ, দাম্পত্য কলহের জের ধরে স্বামী জসীম ওই গৃহবধূকে হত্যা করে মরদেহ বিছানায় রেখে পালিয়ে গেছে। 
নিহত নিপুর মা কলি বেগম জানান, গত ছয় বছর আগে মেয়ে নিপু ও জসীমের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। তাদের ঘরে সাড়ে তিন বছর বয়সী একটি কন্যা রয়েছে। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। কিছুদিন আগে নিপু তার কন্যাকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। সোমবার সকালে জামাই তাদের বাড়িতে ফোন করে স্ত্রী নিপুকে বাড়ি আসতে বলে। পরে তিনি নিপুকে শ্বশুর বাড়ি দিয়ে আসেন।

এরপর মঙ্গলবার সকালে জসীম ফোন করে জানায়, নিপু আত্মহত্যা করেছে। খবর পেয়ে নিপুর পরিবার গিয়ে বিছানায় মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি জানালে বিকেলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহম্মদ হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি হত্যা না আত্মহত্যা, তা নিশ্চিত হওয়া যাবে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply