যেকোনো মূল্যে আবারও সরকার গঠন করবে বিজেপি: মোদি

|

নির্বাচনের ফলাফল ঘোষণার পর প্রথমবারের মতো ভাষণ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার (৪ জুন) বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে দেয়া ভাষণে তিনি বলেন, যেকোনো মূল্যে আবারও সরকার গঠন করবে বিজেপি।

শুরুতেই ভোটারদের ধন্যবাদ জানান মোদি। বলেন, ভারতের গণতন্ত্র প্রতিষ্ঠা এবং চর্চায় সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন দেশটির সাধারণ মানুষ। আজকের বিজয় ভারতের সংবিধানের ওপর অটুট বিশ্বাসের জয়। বিজয়ের এই মুহূর্তে আমি জনগণসহ সবাইকে অভিনন্দন জানাই। সেই সঙ্গে এনডিএর সকল সঙ্গীকেও ধন্যবাদ জানান তিনি। 

নরেন্দ্র মোদি বলেন, ১৯৬২ সালের পর কোন সরকার নিজেদের দুই দফা পূর্ণ করার পর তৃতীয়বার ক্ষমতায় ফিরে আসলো। আজ তৃতীয়বার জনগণের যে আর্শীবাদ মিললো, আমি সেটার সামনে, বিনয়ের সঙ্গে মস্তক অবনত করছি।

এদিন সন্ধ্যায় নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) প্রকাশিত বার্তায় মোদি বলেন, টানা তৃতীয়বারের মতো (ভারতের) জনগণ এনডিএ’র উপর আস্থা রেখেছে! ভারতের ইতিহাসে এটি একটি ঐতিহাসিক কীর্তি। ভোট দিয়ে পাশে থাকার জন্য ভারতের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন মোদি। আশ্বাস দিয়েছেন, জনগণের আশা-আকাঙ্খা পূরণ করতে বিগত ১০ বছরের মতো সামনের বছরগুলোতেও ভাল কাজ চালিয়ে যাবেন।

উল্লেখ্য, সরকার গঠন করলে জওহরলাল নেহেরুর পর দ্বিতীয় ব্যক্তি হিসাবে টানা তৃতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply