লালমনিরহাটে ডোবা থেকে কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

|

লালমনিরহাট করেসপনডেন্ট:

লালমনিরহাটের আদিতমারী উপজেলার একটি ডোবা থেকে ফাহিম ফরহাদ (১৬) নামের এক কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের বন্ধু মধু চন্দ্রকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয় পুলিশ। নিহত ফাহিম ফরহাদ আরাজি দেওডোবা এলাকার শাজাহান মিয়ার ছেলে। সে ওসমান গণি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীতে অধ্যয়নরত ছিল।

পুলিশ জানায়, মধু চন্দ্রের দেয়া তথ্যের ভিত্তিতে ডোবা থেকে ফাহিমের মরদেহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে নেশাগ্রস্থ অবস্থায় ফাহিমকে দা দিয়ে কুপিয়ে হত্যার কথাও স্বীকার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি পুরাতন মোটরসাইকেল কেনা নিয়ে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। গত মঙ্গলবার বিকেলে তারা একসাথে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ঘোরাঘুরি শেষে রাতে মোটরসাইকেলের টাকা নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে মধু দা দিয়ে ফাহিমকে কুপিয়ে হত্যা করে। পরে মরদেহ একটি বস্তায় ঢুকিয়ে পাশের ডোবায় ফেলে দেয়। পরে ফাহিমের খোঁজ না পেয়ে তার পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, জিডির তদন্তে নেমে নিখোঁজের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। পরে আটককৃত মধুর দেয়া তথ্যমতে ফাহিমের বস্তাবন্দি মরদেহ ডোবা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না তা তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply