চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে শিশুসহ ৩ জনের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ করেসপনডেন্ট:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ভোলাহাটে বজ্রপাতে শিশুসহ তিন জন নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুন) বিকেলে ঝড় বৃষ্টির সময় বজ্রপাতে শিবগঞ্জ উপজেলার আলিডাঙ্গা ও দক্ষিণ পাঁকা মাষ্টারপাড়া এবং ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুইজন ঝড়ের সময় আম বাগানে এবং অন্যজন নিজ বাড়ির টিউবওয়েলে গোসল করার সময় বজ্রপাতের শিকার হন। নিহতরা হলেন শিবগঞ্জ পৌর এলাকার আলিডাঙ্গা গ্রামের সুভাষ বোকতের স্ত্রী ববি বোকত (৩২), পাঁকা ইউনিয়নের দক্ষিণ পাঁকা মাষ্টারপাড়ার গ্রামের রাকিবুল ইসলামের শিশু কন্যা কবিতা খাতুন (৮) এবং ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের বড়গাছি হঠাৎপাড়া আশ্রয়ণ প্রকল্পের ইসলাম আলীর মেয়ে আমেনা খাতুন (১০)।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ঝড়ের সময় বাড়ির পাশে আমবাগানে দাঁড়িয়ে ছিলেন ববি বোকত। এ সময় তিনি বজ্রপাতের শিকার হন এবং কবিতা খাতুন ঝড় বৃষ্টির সময় নিজ বাড়ির টিউরওয়েলে গোসল করছিল। এ সময় শিশু কবিতা বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

ভোলাহাট থানার ওসি সুমন কুমার জানান, ভোলাহাট উপজেলার বড়গাছি হঠাৎপাড়া আশ্রয়ণ প্রকল্পের ইসলাম আলীর মেয়ে আমেনা খাতুন বাড়ির পাশের আম বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply