ভারত-পাকিস্তান লড়াই, ওয়াকারের প্রেডিকশনের সাথে ভিন্নমত ওয়াসিম আকরামের

|

টি-টোয়েন্টি বিশ্বকাপের বিগ ম্যাচে রোববার (৯জুন) রাত সাড়ে ৮টায় মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। বৈরি রাজনৈতিক সম্পর্কের কারণে এশিয়া কাপ ও আইসিসি ইভেন্ট ছাড়া মুখোমুখি হতে দেখা যায় না দুদলকে। তর্কাতীতভাবে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট রাইভালরি নিয়ে ভক্তদের পাশাপাশি বিখ্যাত ক্রিকেটাররাও ম্যাচের আগে নিজেদের মতামত, প্রেডিকশন দিয়ে থাকেন। তবে এবার দুই পাকিস্তানি সাবেক তারকা ক্রিকেটার এই ম্যাচের ফলাফল নিয়ে পরস্পরের উল্টো সুরে কথা বললেন।

ভারতীয় গণমাধ্যম স্টার স্পোর্টসে সাবেক পাকিস্তানি তারকা ওয়াকার ইউনিস নিজ দেশের দল নিয়ে বেশ ইতিবাচক মন্তব্যই শুনিয়েছেন। তিনি বলেন, আমার মন বলছে পাকিস্তান জিতবে। ফাস্ট বোলারদের জন্য নিউইয়র্কের উইকেটটি বেশ ভালো।

অপরদিকে, সতীর্থ ওয়াকারের বক্তব্যের সাথে ভিন্নমত দিয়েছেন ওয়াসিম আকরাম। তিনি বলেন, আমরা যদি ভারতের ফর্মের দিকে তাকাই, ভারত অসাধারণ একটি দল। তারা টুর্নামেন্টের ফেবারিটও। আমার দৃষ্টিতে ভারতের জেতার সম্ভাবনা শতকরা ৬০ ভাগ। তবে এটি যেহেতু এটি একটি টি-টোয়েন্টি ম্যাচ, তাই একটি ভালো ইনিংস কিংবা ভালো একটি স্পেল খেলার ফলাফল বদলে দিতে পারে। তবে উপভোগ্য একটি ম্যাচ দেখবো বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, বিশ্বকাপে ৭ বারের দেখায় ভারত জিতেছে ৫টি ম্যাচ। পাকিস্তান জিতেছে একটি। দুদলের অপর ম্যাচটি টাই হয়।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply